মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এন এ মুরাদ।।
পবিত্র মাত্রে রমজানের পুণ্যতা ও ভ্রাতত্বের বন্ধনকে সুদৃঢ় করতে মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উপজেলার কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয় উক্ত ইফতার ও দোয়ার মাহফিল।

মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এন এ মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান।

উক্ত ইফতার ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি মুরাদনগর উপজেলার সভাপতি আনোয়ার হোসেন মোল্লা, জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলার সাধারন সম্পাদক ও মানবকন্ঠের জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম তরুন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল আলম শাহেদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য হুমায়ূন কবির, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নেত্রী পাপিয়া সরকার, ভোরের কাগজের মুরাদনগর প্রতিনিধি ও রায়হান চৌধুরী, দৈনিক সমাচার প্রতিনিধি নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক আমোদ মুরাদনগর প্রতিনিধি মমিনুল ইসলাম মোল্লা, দৈনিক জনতা কুমিল্লা উত্তর প্রতিনিধি জাকির হোসেন, ভোরের সূর্যদয়ের সংবাদদাতা শামিম আহম্মেদ, এশিয়ান টিভি মুরাদনগর প্রতিনিধি এম এ বাশার, ঢাকা প্রতিদিনের এম ফয়জুল ইসলাম, দৈনিক ভোরের সময়ের আক্তার হোসেন, দৈনিক একুশে সংবাদ মুরাদনগর প্রতিনিধি আনোয়ার হোসেন মোল্লা, দৈনিক খোলা কাগজের আজিজুল ইসলাম, দৈনিক দেশকালের মুরাদনগর প্রতিনিধি আব্দুল আলীম, বাংলাদেশ সমাচার মুরাদনগর প্রতিনিধি প্রিয়ন্ত মজুমদার ও ইকবাল হোসেনসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

উক্ত দোয়া ইফতার মাহফিলের মোনাজাত পরিচালনা করেন, দৈনিক সরেজমিন বার্তার ভ্রাম্যমান প্রতিনিধি হাফেজ নজরুল ইসলাম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page